পাবনায় জামায়াত ও ছাত্রদলের সাবেক নেতাকর্মীদের বিক্ষোভ, আটক ২০

আপডেট: নভেম্বর ৫, ২০২৩, ৮:২৯ অপরাহ্ণ


পাবনা প্রতিনিধি:


পাবনায় বিএনপি ও জামায়াতের ডাকা দুইদিনের অবরোধের প্রথমদিন ঢিলেঢালাভাবে চলছে। অবরোধের সমর্থনে ঢাকা-পাবনা ও পাবনা-কুষ্টিয়া মহাসড়কে বিক্ষোভ মিছিল বের করে ছাত্রদলের সাবেক নেতাকর্মী ও জামায়াতে ইসলামী।

এদিকে, অবরোধকে ঘিরে গত ২৪ ঘন্টায় জেলায় বিএনপি ও জামায়াতের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ২০ জনকে গ্রেফতার করে আইন শৃঙ্খলা বাহিনী।
রোববার (৫ নভেম্বর) সকালে পাবনার ঈশ্বরদীতে অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল বের করে জামায়াতে ইসলামীর নেতার্মীরা। পাবনা-কুষ্টিয়া মহাসড়কের দাশুড়িয়া গোলচত্বরে বিক্ষোভ মিছিল বের করে নেতাকর্মীরা। বেশ কিছুক্ষণ সড়ক অবরোধ করে স্লোগান দেন তারা।

জেলা জামায়াতের-আমীর-অধ্যাপক আবু-তালেব-মণ্ডলের নেতৃত্বে উপস্থিত ছিলো, ঈশ্বরদী উপজেলা-জামায়াতের-সেক্রেটারি সাইদুল ইসলাম, সমাজকল্যাণ-সেক্রেটারি হাফিজুর-রহমান-খান, পেশাজীবী-সেক্রেটারি ডা. মুনসুর রহমান, প্রচার ও মিডিয়া-সেক্রেটারি মাসুদ-রানা-মাসুম, উপজেলা-শ্রমিক-কল্যাণ-ফেডারেশন সভাপতি মাহফুজুর-রহমান।

অপরদিকে ঢাকা-পাবনা মহাসড়কের পাবনা হোমিওপ্যাথিক কলেজের সামনে সকালে বিক্ষোভ মিছিল বের করে ছাত্রদলের পদবঞ্চিত সাবেক নেতাকর্মীরা। এসময় মহাসড়কে টায়ার জ্বালিয়ে কিছু সময় রাস্তা অবরোধ করে চলে যায়।

পাবনা জেলা ছাত্রদলের সাবেক-সাধারণ-সম্পাদক তসলিম-হাসান-খান-সুইটের নেতৃত্বে অবরোধ কর্মসূচিতে উপস্থিত ছিলো, সদর উপজেলা-ছাত্রদলের-সাবেক-সাধারণ-সম্পাদক রাশেদ রানা, পৌর ছাত্রদলের-সাবেক-সাধারণ-সম্পাদক রেজওয়ান-হোসেন-হৃদয়, পাবনা জেলা-যুবদলের সাবেক-প্রচার-সম্পাদক বাহার হোসেন, জেলা ছাত্রদলের-সাবেক সহ-সাধারণ-সম্পাদক গোলাম-মাহবুব-সুজন, গোলাম-মাহবুব-সুজন, জেলা যুবদল নেতা সোহানুর-রহমান-শোভন-বিশ্বাস প্রমুখ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ-প্রশাসন) মাসুদ আলম বলেন, ‘অবরোধকে ঘিরে আমাদের পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। পুলিশ, ডিবি ও র‌্যাবের পাশাপাশি দুই প্লাটুন বিজিবি টহল দিচ্ছে। এছাড়াও ঈম্বরদীকে ঘিরে আলাদা নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।’ তবে আটককৃতদের নাম-ঠিকানা জানাতে পারেন তিনি।#

এ বিভাগের অন্যান্য সংবাদ