পৃথক অভিযানে গাঁজা ও ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; গ্রেপ্তার ১

আপডেট: এপ্রিল ২৫, ২০২৪, ৭:৩০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বড়বনগ্রাম মাস্টারপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে শাহমখদুম থানা পুলিশ। অপর এক অভিযানে রাজপাড়া থানার কেশবপুর এলাকা থেকে ৫০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শাহমখদুম থানা পুলিশ কর্তৃক গ্রেফতারকৃত আসামি রানা (৩৫) শাহমখদুম থানার বড়বনগ্রাম মাস্টারপাড়ার নাজিম উদ্দিনের ছেলে। খবর বিজ্ঞপ্তির।
বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, বুধবার (২৪ এপ্রিল) বিকালে শাহমখদুম থানা পুলিশের একটি টিম বিকাল ৪ টায় বড়বনগ্রাম মাস্টারপাড়া এলাকায় অভিযান চালিয়ে রানাকে গ্রেফতার করে। এসময় তার বোন মেরিনা ও দুলাভাই সেন্টু পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরবর্তীতে সেখান থেকে ২ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

অপর অভিযানে আরএমপি ডিবি’র একটি টিম বুধবার দুপুর পৌনে ২ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার কেশবপুর নদীর ধার এলাকায় অভিযান চালিয়ে ৫০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়। এ সময় আসামী হাসান পালিয়ে যায়।

গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে নগরীর শাহমখদুম ও রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। ধৃত আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ