বাঙ্গাবাড়ী ইউএস স্কুল ও কলেজের শিক্ষার্থীদের ইদ পুনর্মিলনি

আপডেট: এপ্রিল ১৩, ২০২৪, ৮:০৫ অপরাহ্ণ

বাঙ্গাবাড়ী ইউএস স্কুল ও কলেজের শিক্ষার্থীদের ইদ পুনর্মিলনি

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ী ইউনুস স্মরণী স্কুল ও কলেজের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে ইদ পুনর্মিলনি অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) কলেজ চত্বরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেইসঙ্গে প্রতিষ্ঠানটির ৫০ বছর উদযাপন করা হয়। পরে ইদ পুনর্মিলনি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ মোস্তফা কামাল। প্রধান অতিথির বক্তব্য দেন, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মু. জিয়াউর রহমান ।

বিশেষ অতিথির বক্তব্য দেন, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজা। অন্যদের মধ্যে বক্তব্য দেন, সাবেক অধ্যক্ষ বদিউজ্জামান, সাবেক ইউপি চেয়ারম্যান আজাহার আলী মন্ডল ও সাদেরুল ইসলাম, বর্তমান চেয়ারম্যান শহিদুল ইসলাম, কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি একরামুল হক,রহনপুর এবি সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলাম মোর্শেদ, বীরমুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মাষ্টার, এলাকার বিশিষ্ট ঠিকাদার আবদুল মান্নান, সাবেক শিক্ষার্থী কৃষিবিদ আজাহার আলী, চিকিৎসক রবিউল ইসলাম, সাবেক সেনা সদস্য বোরহানউদ্দিন, প্রকৃতিপ্রেমী মাসোয়ারুল হক জিকেন,আল মামুন সাদ্দাম প্রমুখ।

প্রসঙ্গত: ওই কলেজের ১৯৭৪- ২০২৪ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় অংশ নেয়া সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা এ পূনর্মিলনীতে অংশ নেন। বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাফেল ড্র অনুষ্ঠিত হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ