বীর মুক্তিযোদ্ধা ও সান্তাহার পৌর আ’লীগের সভাপতি আবুল কাশেম আর নেই

আপডেট: মার্চ ১১, ২০২৪, ১০:৩৮ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর আওয়ামীলীগের সভাপতি বর্ষীয়ান রাজনীতিক, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিইল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত নানান রোগে ভুগছিলেন।

রোববার (১০ মার্চ) দুপুর ১ টা ২০ মিনিটে উপজেলার পৌর শহরের নতুন বাজার এলাকায় নিজ বাসবভনে শেষ নিশ^াস ত্যাগ করে তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন, রাজনৈতিক সহকর্মী ও গুণগ্রাহী রেখে যান। বর্ষীয়ান এই আওয়ামী লীগ নেতার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু, ৩৮ বগুড়া-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক খাঁন সাইফুল্লাহ্ আল মেহেদী বাঁধন,

ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মাহামুদুর রহমান পিন্টু, সহসভাপতি রেজা খান, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান চম্পা, উপজেলা আওয়ামীলীগের সদস্য রুকুনুজ্জামান রুকু, সান্তাহার পৌরসভার প্যানেল মেয়র জার্সিস আলম রতন , উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান সজলসহ বিভিন্ন নেতাকর্মীরা শোক জানিয়েছেন। সোমবার (১১) মার্চ সকাল ১০ টায় শহরের পৌর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফনের কথা রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ