বৃষ্টির জন্য গোমস্তাপুরে ইসতিসকার নামাজ

আপডেট: এপ্রিল ২৫, ২০২৪, ৭:৪২ অপরাহ্ণ


গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:


সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরেও পুড়ছে দাপদহে। প্রকৃতি ও প্রাণীকুলের সঙ্গে জনজীবনে হয়ে উঠেছে ক্লান্ত। মাঠ, ঘাট, ফসলের জমি ফেটে চৌচির হচ্ছে। পানির জন্য হাহাকার পড়েছে এই এলাকায়। বৃষ্টির পানির চেয়ে আল্লাহর কাছে ইসতিসকার নামাজ আদায় করা হয়। নামাজ শেষে দুই হাত তুলে আল্লাহর কাছে সাহায্য চেয়ে মোনাজাত করা হয়।

গোমস্তাপুরে বৃহস্পতিবার বেলা সাড়ে নয়টার দিকে রহনপুর সরকারি কলেজ মাঠে এ ইসতিসকার নামাজ অনুষ্ঠিত হয়। ইসতিসকার দুই রাকাত নামাজ পড়ান নাচোল ঝলঝলিয়া মাদ্রাসার অধ্যক্ষ রুহুল আমিন মজিবুর । নামাজ শেষে দাপদাহ থেকে ফসল রক্ষা, বৃষ্টির জন্য রহমত কামনাসহ দেশের কল্যাণে দোয়া করা হয়।

এ সময় রহনপুর পুনর্ভবা আইডিয়াল কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ডা. শহীদুল্লাহ্, সহকারী অধ্যাপক তরিকুল ইসলাম বকুল ও মিজানুর রহমান, রহনপুর আহম্মদী বেগম (এবি) সরকারি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মঈনুল ইসলাম, রহনপুর পৌর কাউন্সিলর মোস্তাফিজুর রহমান জেম, আসন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও বিশিষ্ট ব্যবসায়ী আশরাফ হোসেন আলিম, বীরমুক্তিযোদ্ধা আশরাফুল হক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম টাইগারসহ এলাকার মুসল্লিরা অংশ নেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ