শিবগঞ্জে হুমায়ুন রেজা উচ্চবিদ্যালয়ের ২০০০ সালের এসএসসি ব্যাচের ইদ পুনর্মিলনি

আপডেট: এপ্রিল ১৩, ২০২৪, ১২:৩০ অপরাহ্ণ


শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)সংবাদদাতা:শিবগঞ্জে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হুমায়ুন রেজা উচ্চবিদ্যালয়ের ২০০০ সালের এসএসসি ব্যাচের আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দিনব্যাপী ইদপুনর্মিলনি অনুষ্ঠিত হয়েছে।

শিবগঞ্জে শুক্রবার (১২এপ্রিল) সকাল ১০টায় বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) শাহাবুদ্দিন আহম্মেদ জুয়েলেরর সভাপতিত্বে ও ইদপুনর্মিলনি কমিটির আহ্বায়ক সাংবাদিক জিয়াউল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আনোয়ারুর ইসলাম, অবসর প্রাপ্ত সহকারী শিক্ষক রুহুল আমিন, নাজিম উদ্দিন, বজলার রহমান, রানীহাট্টি উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক ও দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা তসলিম উদ্দিন, শিবগঞ্জ বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজ উদ্দৌল্লা,

ইদ পুনর্মিলনি কমিটির যুগ্ম আহ্বায়ক রায়হানুল আমিন, রওনাক, সদস্য প্রকৌশলী আবু নাইম মাসুম,এস আই মোস্তফা কামাল,আসাদুজ্জামান,নাফিস ফুয়াদ, সাফওযান আহমেদ, মারুফ বিল্লাহ ও রেজাওয়ান মোস্তাফা প্রমুখ। আলোচনা সভা শেষে বিদ্যালয়ের পরলোকগত সাবেক প্রধান শ্ক্ষিক শমসের আলি সহ ৮ জন শিক্ষক ও ৪ জন অফিস সহায়ককে মরণোত্তর ক্রেস্ট ও সকল শিক্ষক, উপস্থিত সাংবাদিক ও ২০০০ এসএসসি ব্যাচের সকলকে ক্রেস্ট উপহার দেয়া হয়। বিকালে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আযোজন করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ