সান্তাহারে উচ্চমূল্যে টিকিট বিক্রির সময় কালোবাজারি গ্রেপ্তার

আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ১১:৩২ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার স্টেশন রোড এলাকা থেকে টিকিট উচ্চমূল্যে বিক্রির সময় টিকিট কালোবাজারি চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে রেলওয়ে পুলিশ।
সান্তাহার রেলওয়ে থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে স্টেশন রোডে অবস্থিত অনলাইন পয়েন্ট নামের একটি কম্পিউটারের দোকানে ট্রেনের টিকিট কালোবাজারিতে বিক্রি হচ্ছে। পুলিশ ওই এলাকায় অভিযান চালায়।

উচ্চমূল্যে কালোবাজারিতে টিকিট বিক্রি করার সময় পুলিশ শাহরুল ইসলাম গোলাপ (৩০) নামের একজনকে হাতেনাতে আটক করে। তাঁর কাছ থেকে ২৩টি আসনের বিভিন্ন ট্রেনের বিভিন্ন তারিখের ১৪টি অনলাইনে টিকিট, কম্পিউটারে থাকা ৯০টি বিভিন্ন ব্যক্তির জাতীয় পরিচয়পত্র, একটি মোবাইল ফোন ও কম্পিউটার জব্দ করা হয়। শাহরুল ইসলাম গোলাপ নওগাঁ সদর উপজেলার বোয়ালিয়ার শেখপুরা গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকালে গোলাপের বিরুদ্ধে রেলওয়ে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে ও আসামিকে বগুড়া আদালতের পাঠানো হয়েছে। টিকিট কালোবাজারিদের বিরুদ্ধে রেলওয়ে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ