সান্তাহারে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

আপডেট: এপ্রিল ৩, ২০২৪, ৮:৫৮ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার আদমদীঘির সান্তাহারে গলায় ফাঁস দিয়ে তমিনা আক্তার বৈশাখী (১৯) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। বৈশাখী সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনীর মোহনের স্ত্রী। বুধবার (৩ এপ্রিল) বেলা ১২টায় একই মহল্লায় ওই গৃহবধূ তার বাবার বাড়িতে শয়ন ঘরের আড়ার সাথে ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

সান্তাহারে পুলিশ ও স্থানিয়রা জানান, মাত্র চার মাস আগে মৃৃত আজিজার রহামান আজিজের মেয়ে বৈশাখীর সাথে একই মহল্লার মোহন নামের এক যুবকের বিয়ে হয়। বিয়ের পর থেকে বৈশাখী তার স্বামীকে নিয়ে বাবার বাড়িতেই থাকতেন। মায়ের সাথে বিভিন্ন বিষয় নিয়ে মাঝে মধ্যে মনোমালিন্য হতো। একপর্যায়ে বুধবার বেলা ১২টায় সকলের অগোচরে বাবার বাড়িতেই শয়ন ঘরের আড়ার সাথে ওড়নার ফাঁস দিয়ে বৈশাখী ঝুলতে থাকে। তার মা গোলাপী বেগম তাকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করতে শুরু করেন। প্রতিবেশিরা এগিয়ে এসে তার মরদেহ দেখে পুলিশে খবর দেন।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আলমাস আলী সরকার জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ