সোনামসজিদ স্থলবন্দরে ‘হিট স্ট্রোকে’ পুলিশের ট্রাফিক পরিদর্শকের মৃত্যু

আপডেট: এপ্রিল ২৫, ২০২৪, ১০:৪০ অপরাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে রুহুল আমিন (৪২) নামে এক ট্রাফিক পরিদর্শকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে পানামা সোনামসজিদ পোর্ট লিংক লিমিটেডে দায়িত্ব পালন অবস্থায় তিনি গুরুত্বর অসুস্থ হয়ে পড়েন। পরে তার সহকর্মীরা দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তি বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের ট্রাফিক ইন্সপেক্টর হিসেবে সোনামসজিদ স্থলবন্দরে কর্মরত ছিলেন। তিনি যশোরের শর্শা উপজেলার বেনাপোল এলাকার কোরবান আলীর ছেলে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, রুহুল আমিন দুপুরে স্থলবন্দরের পরিচালনাকারী প্রতিষ্ঠান পানামা সোনামসজিদ পোর্ট লিংক লিমিটেডের ইয়ার্ডে দায়িত্ব পালনের সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এ সময় তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক আল-আকসা মহল জানান, মৃত অবস্থায় রুহুল আমিনকে হাসপাতালে আনা হয়। পরে ইসিজি করে দেখা গেছে তিনি স্ট্রোকজনিত কারণে মারা গেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ