আদমদীঘিতে আট মাদকসেবির দণ্ড

আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২৪, ৭:৩৭ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:আদমদীঘিতে মাদক সেবনের দায়ে আট মাদকসেবির দণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ দণ্ড দিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার সান্তাহার পৌর শহরের স্টেশন কলোনির মৃত চান প্রামাণিকের ছেলে আব্দুর রহমান (৪৮) ও মৃত আব্দুর রশিদের ছেলে খোকন হোসেন (৪৭), ইয়ার্ড কলোনির মৃত হাবিবুর রহমানের ছেলে শাহদৎ হোসেন (২৯) ও মৃত তোতা মিয়ার ছেলে জুয়েল (৪২), যোগীপুকুরের বাবু ইসলামের ছেলে পিন্টু ইসলাম (২৩), লকু পশ্চিম কলোনির মৃত বাছের আলীর ছেলে সাগর হোসেন, হঠাৎপাড়ার শহিদুল ইসলামের ছেলে শাকিল মিয়া (২৫) এবং সান্তাহার কায়েতপাড়ার মোজাম্মেলের ছেলে বিপ্লব হোসেন (২৮)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সান্তাহার সার্কেলের উপ-পরিদর্শক শামিমা আক্তার জানান, বৃহস্পতিবার দুপুরে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গাঁজা সেবনের অপরাধে আট মাদকসেবিকে আটক করা হয়। তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক আব্দুর রহমানকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২শো টাকা অর্থদণ্ড, খোকনকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১শো টাকা অর্থদণ্ড, শাহদৎকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২শো টাকা অর্থদণ্ড, জুয়েলকে চার দিনের বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা অর্থদণ্ড, পিন্টুকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১শো টাকা অর্থদণ্ড, সাগরকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২শো টাকা অর্থদণ্ড, শাকিলকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১শো টাকা অর্থদণ্ড এবং বিপ্লবকে চার দিনের বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ