অপহৃত কিশোরী রায়তাকে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

আপডেট: মার্চ ১, ২০২৪, ৪:৪০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাটের একটি অপারেশনাল দল বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ১০:২০ ঘটিকায় অপহৃত এক কিশোরীকে উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেফতার করেছে। অপহরণকারী জয়পুরহাট সদরের খাসপাহুনন্দার মামুনুর রশিরে পুত্র মানিক হোসেন (২০)।

বিজ্ঞপ্তিতে জানান যায়, খাসপাহুনন্দার রবিউল ইসলামের কন্যা রায়তা খাতুন (১৪)কে বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাত ২টায় জয়পুরহাট সদর থানার চকবরকত ইউনিয়নের খাসপাহুনন্দা এলাকা থেকে নিখোঁজ হয়। ভিকটিমের বাবা রবিউল ইসলাম অনেক খোঁজাখুজির পর মেয়ে রায়তা খাতুন (১৪) কে খুঁজে না পেয়ে এক পর্যায়ে জয়পুরহাট সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

জয়পুরহাট সদর থানায় সাধারণ ডায়েরীর পর থেকেই র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল অপহরনকারী মানিক কে গ্রেফতারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে
বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) জয়পুরহাট জেলার সদর থানার কাশিয়াবাড়ী এলাকা হতে ভিকটিম রায়তা কে উদ্ধার এবং অপহরণকারী মানিক কে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উদ্ধারকৃত ভিকটিম তার আইনত অভিভাবক এর নিকট এবং গ্রেফতারকৃত অপরহণকারী কে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে।