ঐতিহাসিক মুজিবনগর দিবস স্মরণে নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আলোচনা সভা

আপডেট: এপ্রিল ১৭, ২০২৪, ১০:৫০ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহীর নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে বুধবার (১৭ এপ্রিল) বেলা সাড়ে ১২টায় ইউনিভার্সিটির ১০৩ নং কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের মাননীয় চেয়ারম্যান বিশিষ্ট কবি, সাহিত্যিক ও শিক্ষাবিদ অধ্যাপক রাশেদা খালেক। আলোচনা সভায় সভাপতিত্ব করেন এনবিআইইউ’র প্রতিষ্ঠাতা উপাচার্য ও বর্তমানে উপদেষ্টা, রাবির সাবেক-উপাচার্য বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. আবদুল খালেক। মুজিনগর সরকারের তাৎপর্য তুলে বক্তব্য রাখেন নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য প্রফেসর ড. বিধান চন্দ্র দাস, ট্রেজারার প্রফেসর মো. আনসার উদ্দিন, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন-প্রফেসর ড. মকসুদুর রহমান, আইকিউএসি’র-পরিচালক প্রফেসর ড. পিএম সফিকুল ইসলাম, কলা ও বিজনেস স্টাডিজ অনুষদের ডিন-প্রফেসর মো. আব্দুর রউফ।

আইকিউএসির অতিরিক্ত পরিচালক সহযোগী-অধ্যাপক ড. আব্দুল কুদ্দুসের সঞ্চালনায় আলোচনা সভায় ইউনিভার্সিটির রেজিস্ট্রার, প্রক্টর, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ শিক্ষক-কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ইউনিভার্সিটির শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও বাংলা বর্ষবরণ ১৪৩১ উপলক্ষে এক প্রীতিভোজের আয়োজন করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ