চালের বস্তা থেকে ৮৪ বোতল ফেনসিডিল উদ্ধার, যাত্রী গ্রেফতার

আপডেট: মার্চ ১৬, ২০২৪, ১০:৫৩ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার আদমদীঘির সান্তাহারে ট্রেনের বগিতে চালের বস্তা থেকে ৮৪ বোতল ফেনসিডিল উদ্ধারসহ চাঁন মিয়া (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার চাঁন মিয়া লালমনিরহাটের তিস্তা লতিপুর গ্রামের মৃত নুরুজ্জামানের ছেলে। শনিবার (১৬ মার্চ) দুপুর সাড়ে ৩টায় উপজেলার সান্তাহার জংশন স্টেশনে কুড়িগ্রাম এক্সপ্রেস আন্ত:নগর ট্রেনে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেন সান্তাহার জংশন স্টেশনের তিন নম্বর প্লাটফরমে পৌঁছলে গোপন সংবাদে পুলিশ অভিযান পরিচালনা করেন। ট্রেনের ‘চ’ নম্বর বগিতে যাত্রী বেশে মাদক পাচারকারী চাঁন মিয়া তার আসনে বসে পায়ের কাছে একটি চালের বস্তা থেকে ফেনসিডিল নিয়ে বসে ছিলেন। তল্লাশীকালে ওই বস্তার মধ্যে চালের ভেতরে এবং একটি কাগজের কার্টুনে বিশেষ কায়দায় রাখা ৮৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এসময় চাঁন মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন জানান, গ্রেপ্তার চাঁন মিয়ার বিরুদ্ধে থানায় একটি মাদক আইনে মামলা দায়েরের পর তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ