জনগণ উন্নয়ন ও শান্তির পক্ষ থাকবে : খাদ্যমন্ত্রী

আপডেট: নভেম্বর ৫, ২০২৩, ৯:৫৩ অপরাহ্ণ


তথ্যবিবরণী:


জনগণ আগুন সন্ত্রাসীদের সাথে নয়, উন্নয়ন ও শান্তির সাথে থাকবে বলে উল্লেখ করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।
রোববার (৫ নভেম্বর)তাঁর নির্বাচনি এলাকা নওগাঁর পোরশার বড়গ্রাম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বর্তমান সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতাভুক্ত জনগণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি যদি আবার আগুন সন্ত্রাস করে,জনগণের সম্পদ নষ্ট করে আর আওয়ামী লীগের নেতাকর্মীদের মারধর করে তাহলে কাউকে ছাড় দেওয়া হবেনা। যারা পুলিশ হত্যা করে তাদের সাথে কোনো সমঝোতা হতে পারেনা বলে উল্লেখ করেন তিনি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি এই অত্যাচার নির্যাতন ও আগুনসন্ত্রাসীর কাছে মাথা নত করে তাহলে দেশের ১৭ কোটি মানুষের-ই মাথানত হয়ে যায়। প্রধানমন্ত্রী পরিষ্কার বলেছেন, “আমার জীবন যেতে পারে, কিন্তু আমি সন্ত্রাসীদের হাতে দেশ তুলে দিয়ে যাব না।”

তিনি আরও বলেন, আমরা শান্তি চাই, এই দেশটাকে সুখী ও সমৃদ্ধ সোনার বাংলাদেশ হিসাবে গড়তে চাই, আর সেজন্য জনগণের সমর্থন চাই। দেশকে সন্ত্রাসীদের হাতে তুলে দেবেন, না-কি যিনি বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধ করেছেন তাঁর পক্ষে থাকবেন সে সিদ্ধান্ত নেওয়ার সময় এসেছে বলেতিনি উল্লেখ করেন।এ সময় সোনার বাংলা গড়তে হলে শেখ হাসিনার প্রতি আস্থা রাখার আহ্বান জানান মন্ত্রী।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মঞ্জুর মোরশেদ, পোরশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ