নওগাঁয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনি

আপডেট: জানুয়ারি ২১, ২০২৪, ৯:১৭ অপরাহ্ণ


নওগাঁ প্রতিনিধি:


নওগাঁর রাণীনগরে ৫২তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনি ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। রোববার (২১ জানুয়ারি) বিকেলে উপজেলার শের-এ-বাংলা সরকারি মহাবিদ্যালয় মাঠে আয়োজিত সমাপনি অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুম।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরী ক্রীড়া সমিতির আয়োজিত অনুষ্ঠানে সঞ্চালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম। ক্রীড়া প্রতিযোগিতায় সবচেয়ে বেশি ইভেন্টে জয়ী হয়ে প্রথম স্থান অর্জন করে পুরস্কার লাভ করে উপজেলার কুজাইল বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। এছাড়া ক্রিকেট বিভাগে চূড়ান্ত খেলায় আবাদপুকুর উচ্চ বিদ্যালয়কে হারিয়ে বিজয়ী হয় রাণীনগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়।

এসময় উপজেলা প্রশাসনের অন্যান্য বিভাগের কর্মকর্তা, প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারি শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। আগামীর সুস্থ্য ও মেধাবী জাতি গঠনে খেলাধুলার নিয়মিত চর্চার কোন বিকল্প নেই। তাই আজকের শিক্ষার্থীদেরকে বেশি বেশি খেলার সঙ্গে সম্পৃক্ত করতে এমন প্রতিযোগিতার আয়োজনের কোন বিকল্প নেই বলে মনে করেন অতিথিরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ