নাটোর এনএস কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নিহতের ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ

আপডেট: মার্চ ৩১, ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ণ

নাটোর এনএস কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নিহতের ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ
নাটোর প্রতিনিধি:


নাটোর শহরের একটি ছাত্রীনিবাস থেকে নুসরাত জাহান মারিয়া বৈশাখী (১৮) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (৩০ মার্চ) রাত ১১ টার দিকে শহরের উত্তর বড়গাছা এলাকার হাফসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বৈশাখী জেলার সিংড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের রফিকুল মৃধার মেয়ে। সে নাটোর নবাব সিরাজউদ্দৌলা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। সে জেলা ব্যাডমিন্টন দলের খেলোয়াড় বলেও জানা গেছে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে যে, বৈশাখী আত্মহত্যা করেছে।

হাফসা ছাত্রীনিবাসের মালিক আওয়ামী-লীগ নেতা হাবিবুর রহমান চুন্নু জানান, তিনি শহরের মল্লিকহাটি এলাকার বাসায় থাকলেও উত্তর বড়গাছার চারতলা বাড়িটি ছাত্রীনিবাস করেছেন। সেখানকার তৃতীয়তলার ছাত্রীরা তাকে শনিবার রাত ৯টার দিকে ফোন দিয়ে জানায়, বৈশাখীর রুম বন্ধ রয়েছে আর রুম থেকে সাড়া পাওয়া যাচ্ছে না। এরপর তিনি বৈশাখীর পরিবার ও থানায় খবর দেন। পরবর্তীতে পুলিশ ও ফায়ার সার্ভিস ছাত্রীনিবাসে এসে তার রুমের দরজা ভেঙ্গে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

নাটোর সদর থানার অঅিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। রুমের দরজা বন্ধ থাকায় ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় দরজা খোলা হয়। বৈশাখীর লাশ তার ওড়না দিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ছিল। ভেতর থেকে দরজা বন্ধ থাকায় প্রাথমিকভাবে এটি আত্মহত্যা মনে হচ্ছে।

ওসি জানান, নিহতের ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। সেগুলো থেকে আত্মহত্যার কারণ জানার চেষ্টা করা হচ্ছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।