বাঘায় গ্রামে গ্রামে আনছার সদস্যের পানি সরবরাহ

আপডেট: এপ্রিল ২৬, ২০২৪, ৬:৪০ অপরাহ্ণ


বাঘা (রাজশাহী) প্রতিনিধি :


বাঘায় গ্রামে গ্রামে গিয়ে আনছার সদস্য বিশুদ্ধ পানি সরবরাহ করেছেন। শুক্রবার (২৬ এপ্রিল) বিকাল ৪টার দিকে আড়ানী পৌসভার ২ নম্বর ওয়ার্ডের গোচর চার রাস্তার মোড়ে এই পানি সরবরাহ করা হয়।

উপজেলা আনছার ভিডিবির সদস্য ও আড়ানী পৌরসভার আনছার ভিডিবির পিসি সাগর আলী তার নিজস্ব ভ্যানে এক হাজার লিটারের ট্রাংক নিয়ে এবং কর্মরত আনছার সদস্যরা গ্রামে গ্রামে গিয়ে পানি সরবরাহ করেন। এ সময় পানি সরবরাহের সময় উপস্থিত ছিলেন, আড়ানী পৌসভার গোচর ওযার্ডের কাউন্সিলর নওশাদ আলী, আ’লীগ নেতা সাইদুল ইসলাম, আসমত আলী, রবিউল ইসলাম প্রমুখ।

এ বিষয়ে আড়ানী পৌর আ’ লীগের সাবেক সহ-সভাপতি সাইদুল ইসলাম বলেন, আমার বাড়িতে দুই মাস থেকে টিউবয়েলে পানি উঠছে না। আমি পানি সংকটে রয়েছি। আমি নিজে সাগরের কাছে থেকে তিন কলস পানি নিয়েছি।

সাগর আলী বলেন, পানির সংকট দেখে আমি এক সপ্তাহ যাবত আড়ানী পৌর এলাকায় নিজ উদ্যোগে লোকেদের মধ্যে পানি সরবরাহ করে আসছি। আমার নিজস্ব ভ্যান আছে, এই ভ্যানের উপর এক হাজার লিটারের একটি ট্রাংকে পানি ভরে আমার সাথে কর্মরত কিছু আনছার সদস্যের সাথে নিয়ে পানি সরবরাহ করছি। আমি প্রতিদিন তিন/চার হাজার লিটার পানি সরবরাহ করছি। #

 

এ বিভাগের অন্যান্য সংবাদ