ভাঙ্গড়ায় স্ত্রীর মৃত্যুর ১০ মিনিট পর মারা গেলেন স্বামী

আপডেট: ডিসেম্বর ১৪, ২০২৩, ৭:২৬ অপরাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:


পাবনার ভাঙ্গুড়ায় স্ত্রী লাইলী খাতুনের মৃত্যুর ১০ মিনিট পর মারা গেছেন স্বামী সরোয়ার হোসেন। বুধবার (১৩ ডিসেম্বর) মৃত ওই দম্পতির মরদেহ দাফন করতে আসা এলাকাবাসীর মধ্যে এমন মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে।

জানা যায়, এক যুগ আগে নিজেরাই পছন্দ করে বিয়ে করেন সরোয়ার হোসেন (৩৬) ও লাইলী খাতুন (৩০)। সংসারে অভাব অনটন থাকলেও, স্বামী স্ত্রীর মধ্যে ভালোবাসার কোন অভাব ছিল না। আট বছরের এক সন্তানকে নিয়ে তাদের ছিল সুখের সংসার। পেশায় একজন অটো ভ্যানচালক সারোয়ার তার অসুস্থ স্ত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে মাত্র দশ মিনিট পরেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। মঙ্গলবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় পাবনার ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, পাড়ভাঙ্গুড়া ইউনিয়নের চক্রপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে সরোয়ার অটোভ্যান চালিয়ে সংসার চালাতেন। কিছুদিন ধরে তার স্ত্রী লাইলী অসুস্থতা বোধ করলে স্থানীয় পল্লী চিকিৎসক দিয়ে চিকিৎসা করান সরোয়ার।

গত দুইদিন আগে স্ত্রী লাইলী আরো অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার বিকেলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায় লাইলী। এ সময় চিৎকার করে কান্না করতে থাকেন স্বামী সরোয়ার। ১০ মিনিটের মাথায় তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। এ সময় হাসপাতালের চিকিৎসকরা চেষ্টা করেও সরোয়ারের জ্ঞান আর ফেরাতে পারেননি। হাসপাতালেই তার মৃত্যু হয়।

ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ফাহমিদা সুলতানা বলেন, স্ত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে তার স্বামী কার্ডিয়াক এরেস্ট হয়ে মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছি। মানুষ হঠাৎ করে বেশি শক্ খেলে এমন ঘটনা ঘটতে পারে।

পাড়ভাঙ্গুড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হেদায়েতুল হক বলেন, অল্প সময়ের ব্যবধানে স্বামী-স্ত্রীর এমন মৃত্যুর ঘটনাটি খুবই দুঃখজনক। স্বামী-স্ত্রীর এমন মৃত্যুতে গ্রামের সবাই শোকাহত।

বুধবার জানাযা নামাজ শেষে তাদের দুজনের মরদেহ স্থানীয় ভেড়ামারা কবরস্থানে দাফন করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ