মাদক সেবনের দায়ে চার মাদকসেবির কারাদণ্ড

আপডেট: জানুয়ারি ১৭, ২০২৪, ১২:৫৪ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:


বগুড়ার আদমদীঘিতে মাদক সেবনের দায়ে চার মাদকসেবিকে জেল-জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার রুমানা আফরোজ এই দণ্ড প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, সান্তাহার পৌর এলাকার হাউজিং কলোনি মহল্লার আইয়ুব আলীর ছেলে সোহাইব হাসান (৩২) এবং একই এলাকার মমতাজুল ইসলাম মিঠুর ছেলে মেহেদী হাসান পিএম (২৮), চাঁপাপুর এলাকার আব্দুল আলিমের ছেলে বায়োজিদ (২৪) এবং চা বাগান স্টেশন কলোনি মহল্লার মৃত আসকর প্রামাণিকের ছেলে মজনু প্রামাণিক (২৮) ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সান্তাহার সার্কেলের উপ-পরিদর্শক শামিমা আক্তার জানান, মঙ্গলবার সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে অ্যাাম্পুল ইনজেকশন ও গাঁজা সেবনকালে চার মাদকসেবিকে আটক করা হয়েছে।

পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক সোহাইব হাসানকে এক বছর বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা অর্থদণ্ড, মজনু প্রামানিকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা অর্থদণ্ড এবং বায়েজিদকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা অর্থদণ্ড এবং মেহেদী হাসানকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ