মান্দায় চাইনিজ কুড়ালসহ আটক কিশোরকে ছেড়ে দিল পুলিশ

আপডেট: এপ্রিল ১৫, ২০২৪, ৮:৪০ অপরাহ্ণ

মান্দা (নওগাঁ) প্রতিনিধি:নওগাঁর মান্দায় চাইনিজ কুড়ালসহ হোসাইন মোল্লা (১৭) নামের এক কিশোরকে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ। রোববার (১৪ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে চকরঘুনাথ বাজারে সন্দেহজনক ঘোরাফেরার সময় তাকে আটক করে স্থানীয় লোকজন। সংবাদ পেয়ে রাত ৯টার দিকে তাকে হেফাজতে নেয় পুলিশ।

মান্দায় এদিকে কিশোর হোসাইন মোল্লাকে থানা হাজতে ১৬ ঘণ্টা আটক রাখার পর সোমবার (১৫ এপ্রিল) দুপুরে ছেড়ে দেওয়া হয়েছে। হোসাইন মোল্লা (১৭) উপজেলা কুসুম্বা কুসুম্বা গ্রামের আব্দুর রশিদের ছেলে। কুসুম্বা এলাকার বাসিন্দারা জানিয়েছে, আটক হোসাইন মোল্লা কিশোর গ্যাঙের একজন সক্রিয় সদস্য।

মান্দায় ঘটনার প্রসঙ্গে কালিকাপুর ইউপির সদস্য ইয়ানুছ আলী বলেন, রোববার বিকেল থেকে চকরঘুনাথ বাজারে অবস্থান করছিল ওই কিশোর। তার চলাফেরা সন্দেহজনক হওয়ায় স্থানীয় লোকজন গ্রামপুলিশ সামসুল আলমের সহায়তায় বাজারের রমজান আলীর চায়ের দোকান থেকে তাকে আটক করা হয়।

মান্দায় ইউপি সদস্য আরও বলেন, এসময় উপস্থিত লোকজন তার দেহ তল্লাশী করে একটি চাইনিজ কুড়াল উদ্ধার করে। এ ঘটনায় থানায় সংবাদ দিলে রাত ৯টার দিকে পুলিশ এসে তাকে নিয়ে যায়।
এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, আটক কিশোর হোসাইন মোল্লার বয়স ১৮ বছরের কম, কেউ বাদী হয়নি। তাই সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে পরিবারের জিম্মায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে। উদ্ধার হওয়া চাইনিজ কুড়ালটি থানা হেফাজতে আছে।