সিংড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

আপডেট: মার্চ ২৬, ২০২৪, ১০:৪৯ অপরাহ্ণ

সিংড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

সিংড়া (নাটোর) প্রতিনিধি:


নাটোরের সিংড়ায় নানা আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে তোপধ্বনি ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের শুভ সূচনা করা হয়।

দিবসের কর্মসূচির মধ্যে ছিল জাতীয় পতাকা উত্তোলন, শহীদ বেদীতে ও বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা, থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, আনসার ও ভিডিপি, স্কাউট সদস্য ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের কুচকাওয়াজ।

পরে বেলা ১১টায় উপজেলা পরিষদ হলরুমে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন বিষয়ে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হা-মীম তাবাসসুম প্রভা’র সভাপতিত্বে উক্ত সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) কামরুল হাসান কামরান, সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আকবর আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল-আমিন সরকার প্রমুখ।
মহান স্বাধীনতার দিবসের কর্মসূচিতে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ, জনপ্রতিনিধিগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধাগণ অংশগ্রহণ করেন।