গোমস্তাপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

আপডেট: মার্চ ১৭, ২০২৪, ১০:৫০ অপরাহ্ণ

গোমস্তাপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি :


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, দোয়া, কেক কাটা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রোববার (১৭ মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের পর দোয়া করা হয়। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নিশাত আনজুম অন্যন্যা।

প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজা। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খান, ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নূহ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, সাইদুর রহমান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. কাওসার আলী, গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহমদ, উপজেলা প্রেসক্লাব সভাপতি আতিকুল ইসলাম আজম, সাবেক চেয়ারম্যান আজাহার আলী মন্ডল, কাশিয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্রী মুনতাহা মাহযাবিনসহ অন্যরা। আলোচনা শেষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারি ছাত্র ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ