নববর্ষের ইডেন মাতালেন শাহরুখ

আপডেট: এপ্রিল ১৪, ২০২৪, ৮:১২ অপরাহ্ণ

নববর্ষের ইডেন মাতালেন শাহরুখ

সোনার দেশ ডেস্ক:


সবে ৫ মিনিট খেলা শুরু হয়েছে। বি ব্লকের গ্যালারিতে হঠাৎ করেই শোরগোল। মোবাইল ক্যামেরা তাক কর্পোরেট বক্সে। বুঝতে অসুবিধা হল না ইডেনে পা পড়েছে কিং খানের। পুরো দলবল নিয়ে কর্পোরেট বক্সে প্রবেশ করলেন শাহরুখ খান। নববর্ষের দুপুরে বাড়তি পাওনা ক্রিকেটের নন্দনকাননের দর্শকদের। কেকেআরের মালিককেই নাইটদের সবচেয়ে বড় চিয়ারলিডার বলা হয়। এদিন আরো একবার সেটা প্রমাণিত হল। পার্পল টি শার্ট, চোখে রোদচশমা, মাথায় ঝুটি। শাহরুখ মানেই আলাদা ক্যারিশমা।

সঙ্গে মেয়ে সুহানা এবং তাঁর বন্ধু অন্যন্য পান্ডেও হাজির। ছিল ছোট্ট আব্রামও। শনিবার রাতেই শহরে চলে এসেছেন বলিউডের বাদশা। সাধারণত খেলা শুরু হওয়ার কিছুক্ষণ পরে মাঠে ঢোকেন। কিন্তু এদিন ট্রেন্ড বদলে মাত্র পাঁচ মিনিটের মধ্যে ইডেনে হাজির শাহরুখ। এসেই দু”হাত তুলে নিজস্ব স্টাইলে অভিবাদন গ্রহণ। ম্যাচ চলাকালীন ইডেনের দর্শকদের মাঝেমাঝেই চার্জড আপ করলেন।

অঙ্গভঙ্গি দিয়ে দর্শকদের চাগিয়ে তুলতে দেখা যায় বাজিগরকে। নববর্ষের ইডেন আলো করে রাখলেন শাহরুখ খান। ইডেনের দুটো ম্যাচেই এলেন কিং খান। কলকাতার সমর্থন পেতে সবুজ মেরুন জার্সিতে নেমেছিল লখনউ সুপার জায়ান্টস। কিন্তু তাতে খুলল না কপাল। নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬১ রান করে সঞ্জীব গোয়েঙ্কার দল। সমালোচনার জবাব দেন মিচেল স্টার্ক। নিজের বোলিংয়ের প্রথম এবং শেষ বলে তুলে নেন উইকেট। ২৮ রানে ৩ উইকেট অস্ট্রেলীয় স্ট্রাইকারের।
কখ্যসূত্র: আজকাল অনলাইন

 

এ বিভাগের অন্যান্য সংবাদ