প্রফেশনাল সোসাল ওয়ার্কার্স ফাউন্ডেশনের ছাগল বিতরণ

আপডেট: নভেম্বর ৩০, ২০২৩, ৮:৪৬ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


প্রফেশনাল সোসাল ওয়ার্কার্স ফাউন্ডেশন, (PSWF) উপশহর, রাজশাহী। সমাজ সেবা কর্মকর্তাদের অরাজনৈতিক, সমাজ সেবা মূলক সংস্থা এবং জেলা সমাজ সেবা কার্যালয় থেকে রেজিষ্টিকৃত। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) নগরীর শালবাগানে জেলা সমাজ সেবা কার্যালয়ে দরিদ্র প্রতিবন্ধী পরিবারের আয় বৃদ্ধির জন্য ৮টি ছাগল হস্তান্তর করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রদান অতিথি ছিলেন জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক হাসিনা মমতাজ। সভাপতিত্ব করেন চঝডঋ এর সভাপতি মোজাম্মেল হক। সভায় উপস্থিত ছিলেন সংস্থার সদস্য মকবুল হোসেইন, মতিউর রহমান, কামারুজ্জামান, ইদ্দ্রিশ আহম্মেদ, আনসার আলী, সোলেমান আলী, এ.কে.এম সাঈদ, আতাউর রহমান এবং মমিনুল হক। ছাগল গৃহিতারা হলেন, পঞ্জিত নম্বর (৪৭) আজিজ , (৪৯) শাপলা, (৫০) নাজমা পক্ষে ছেলের বৌ টুম্পা, (৫৫) সুখমন, (৫৬) বিজয় পক্ষে বাবা মসলেম, (৫৭) আসলাম পক্ষে ভাই আজিবর, (৬১) জহুরুল পক্ষে স্ত্রী বিউটি এবং সুমাইয়া পক্ষে মা সুমি।

সভায় বক্তাগন ছাগল গ্রহিতাকারীকে যত্নসহকারে ছাগল পালনের এবং অসুস্থ ছাগলের চিকিৎসা করানোর জন্য পরামর্শ দেওয়া হয়। সুষ্ঠভাবে ছাগল পালন করা হলে প্রতিটি ছাগলের ১২ টাকা আয় করা যাবে বলে বিশ্বাস। সমাজের বিত্তবান এবং অন্যান্য সংস্থার এরূপ কাজে সহযোগিতার উদাত্ত আহ্বান জানানো হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ