বাগমারায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

আপডেট: এপ্রিল ১৮, ২০২৪, ২:৩৭ অপরাহ্ণ


বাগমারা প্রতিনিধি :


‘প্রাণি সম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ এই স্লোগান নিয়ে সারা বাংলাদেশে এক যোগে উদ্বোধন করা হয়েছে প্রাণি সম্পদ সেবা ও প্রদর্শনী-২০২৪। বৃহস্পতিবার (১৮এপ্রিল) এর উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরই ধারাবাহিকতায় বাগমারা উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৪ বাগমারা আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৪ বাস্তবায়ন কমিটির সভাপতি মাহবুবুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হাবিব, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ও প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৪ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ডা. আহসান হাবিব, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল, তাহেরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ জিয়া উদ্দিন টিপু প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারন কর্মকর্তা ওয়াহেদুর রহমান। এসময় মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর উদ্বোধনী ভাষন প্রদর্শন করা হয়। পরে বিভিন্ন ক্যাটাগরিতে খামারিদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ