ম্যাচ হেরে ২৪ লক্ষ টাকা জরিমানা হার্দিকের! শাস্তির মুখে রোহিতও

আপডেট: মে ১, ২০২৪, ১:০৭ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক:


চলতি আইপিএলে লাগাতার সমালোচনা আর পরাজয়ে বিধ্বস্ত মুম্বই ইন্ডিয়ান্স। নেতৃত্ব থেকে দলের পারফরম্যান্স- সব ক্ষেত্রেই বিশ্লেষকদের নিশানায় পাঁচবারের চ্যাম্পিয়নরা। এবার লখনউ সুপার জায়ান্টসের কাছে পরাস্ত হয়ে বিরাট আর্থিক জরিমানার মুখে পড়লেন অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া। শাস্তি পেলেন রোহিত শর্মাও। একেই যেন বলে মরার উপর খাঁড়ার ঘা।

কেএল রাহুলদের বিরুদ্ধে স্লো ওভার রেটের জন্য ২৪ লক্ষ টাকা জরিমানা করা হল হার্দিককে। শুধু তাই নয়, দেরি করে খেলা শেষ করায় মুম্বই দলের প্রথম একাদশের প্রত্যেককে জরিমানা করা হয়েছে। এমনিতে এই অপরাধ প্রথমবার করলে অধিনায়ককে ১২ লক্ষ টাকা জরিমানা করা হয়। কিন্তু যেহেতু এ মরশুমে একই ভুল দ্বিতীয়বার করল মুম্বই, সেই কারণেই দ্বিগুণ জরিমানা হল ক্যাপ্টেনের। একইসঙ্গে রোহিত শর্মা-সহ প্রথম একাদশের বাকি তারকাদের গুনতে হবে ৬ লক্ষ টাকা করে।

আইপিএলের তরফে একটি বিজ্ঞপ্তি দিয়ে বলা হয়েছে, ‘৩০ এপ্রিল লখনউয়ের ঘরের মাঠে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচে স্লো ওভার রেটের জন্য হার্দিকের জরিমানা হয়েছে। এই ভুল দ্বিতীয়বার হওয়ায় আইপিএলের কোড অফ কনডাক্ট মেনে ইমপ্যাক্ট প্লেয়ার-সহ প্রথম একাদশের সকলের ৬ লক্ষ টাকা অথবা ম্যাচ ফির ২৫ শতাংশ কেটে নেওয়া হয়েছে।’
তথ্যসূত্র: সংবাদ প্রতিদিন অনলাইন

এ বিভাগের অন্যান্য সংবাদ