রাবির শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগে ভর্তিচ্ছুদের ব্যবহারিক পরীক্ষার সময় ও নির্দেশনা প্রকাশ

আপডেট: এপ্রিল ১৭, ২০২৪, ১১:০১ অপরাহ্ণ

রাবি প্রতিবেদক:


রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শারীরিক শিক্ষা ও ক্রিড়া বিজ্ঞান বিভাগে ভর্তিচ্ছুদের জন্য ব্যবহারিক পরীক্ষার তারিখ ও নির্দেশনা ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) সি ইউনিটের প্রধান সমন্বয়ক ও বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক নাসিমা আখতার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তি অনুযায়ী, পরীক্ষা আগামী মঙ্গলবার (২২ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এতে মেয়েদের ৫০ মিটার ও ২০০ মিটার দৌড়, লং জাম্প ও শটপুট এবং ছেলেদের ১০০ মিটার ও ৪০০ মিটার দৌড়, লং জাম্প ও শটপুট ইভেন্ট অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়টির ২০২৩-২৪ শিক্ষাবর্ষের স্নাতক ও স্নাতক (সম্মান) শ্রেফণতে ১ম বর্ষ ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে যারা উক্ত বিভাগে পছন্দক্রম পূরণ করেছেন, শুধু তারাই এই ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন।

পরীক্ষার দিন সকাল সাড়ে সাতটার মধ্যে ১ থেকে ৪ গ্রুপকে (ছাত্র) এবং সাড়ে নয়টার মধ্যে ৫ থেকে ৮ গ্রুপকে (ছাত্রী) চেক-ইন করতে হবে। কোনো শিক্ষার্থী পরীক্ষায় অনুপস্থিত থাকলে, তার ভর্তির আর কোনো সুযোগ থাকবে না। তবে ইউনিটের অবশিষ্ট বিভাগগুলোতে পছন্দক্রম পূরণকারী ভর্তিচ্ছুদের ভর্তির সুযোগ যথারীতি থাকবে। ব্যবহারিক পরীক্ষার সময় ভর্তি পরীক্ষায় পরিদর্শক স্বাক্ষরিত প্রবেশপত্র সঙ্গে আনতে হবে। প্রকাশিত তালিকায় বা ফলাফলে কোনো ভুল-ভ্রান্তি গোচরীভূত হলে, তা সংশোধন করার ক্ষমতা ইউনিট কর্তৃপক্ষ সংরক্ষণ করবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ