সাপাহারে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

আপডেট: ডিসেম্বর ৯, ২০২৩, ৮:০৪ অপরাহ্ণ


সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:


উন্নয়ন শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর সাপাহারে বিভিন্ন কর্মসূচি পালনের মধ্যে দিয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করা হয়েছে। শনিবার (৯ ডিসেম্বর) দিবসটি পালনে উপজেলা প্রশাসন এবং উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও বেসরকারি উন্নয়ন সংস্থা রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার রিক সাপাহার উপজেলা শাখার যৌথ আয়োজনে জাতীয় ও দুর্নীতি দমন কমিশনের পতাকা উত্তোলন, উদ্বোধনী অনুষ্ঠান, র‌্যালী, মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বণাঢ্য র‌্যালী শুরু হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জিরোপয়েন্টে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উক্ত মানববন্ধন কর্মসূচিতে সহকারী কমিশনার (ভূমি) শারমীন জাহান লুনা, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি নুরুল হক মাস্টার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামসুল কবীর, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মনিরুজ্জামান টকি, বেসরকারি উন্নয়ন সংস্থা রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর প্রধান কার্যালয়ের মনিটরিং কর্মকর্তা এজাজ আহম্মেদ, সহকারী এরিয়া ম্যানেজার সাপাহার এরিয়া আমিনুল ইসলাম, শাখা ব্যবস্থাপক মঙ্গল চন্দ্র রায় কোঙর সহ বিভিন্ন সরকারি বে-সরকারি দফতরের কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক, রাজনীতিবিদসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।