আদমদীঘিতে চোর চক্রের চার সদস্য গ্রেফতার

আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০২৪, ৯:৩৯ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার আদমদীঘি থেকে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে থানা পুলিশ। সেই সাথে চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (২ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে জেলার শেরপুর থানার মহিপুর কলোনী থেকে চোরাইকৃত মোটরসাইকেলসহ তাদের গ্রেপ্তার করা হয়। দীর্ঘ ১১ মাস পর চুরি যাওয়া ওই মোটরসাইকেলটি আদমদীঘি থানা পুলিশ উদ্ধার করলো।

গ্রেপ্তারকৃতরা হলেন,শেরপুর থানার মহিপুর কলোনী এলাকার আব্দুল খালেকের ছেলে আমিনুল ইসলাম (৩৮), গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার জঙ্গলমারা বোয়ালিয়া এলাকার সৈয়দ আবু বক্কর সিদ্দিকির ছেলে সৈয়দ আব্দুল্লাহ আল মাহমুদ সিহাব (২৩), বগুড়া জেলার সদর থানার ফাঁপোড় পশ্চিমপাড়া এলাকার আকবর হোসেনের ছেলে শিপন আহম্মেদ (৩৫), দুপচাঁচিয়া থানার তালোড়া সরদারপাড়া এলাকার মৃত কাশেম সরদারের ছেলে সবুজ হোসেন (২৭)।

পুলিশ সূত্রে জানা যায়, ২০২৩ সালের মার্চ মাসের ১১ তারিখে উপজেলার সান্তাহার পূর্ব ঢাকা রোড এলাকার মাহমুদ আলীর গোডাউন থেকে তার ব্যবহৃত টিভিএস কোম্পানির মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় ওই দিনই ভুক্তভোগি মাহমুদ আদমদীঘি থানায় অভিযোগ দেয়। পরবর্তীতে অভিযোগের ভিত্তিতে প্রায় ১১ মাস পর মোটরসাইকেল উদ্ধার করে আদমদীঘি থানা পুলিশ। এসময় মোটরসাইকেল চুরির সাথে জড়িত থাকায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্ত্তী বলেন, আমরা প্রত্যেকটি ঘটনা গুরুত্বসহকারে দেখি। ওই মোটরসাইকেলটি প্রায় ১১ মাস আগে চুরি হয়ে গিয়েছিল। ভূক্তভোগীর অভিযোগ দেওয়ার পর থেকে হাল ছাড়েনিপুলিশ। এসপি স্যারের সার্বিক দিক নির্দেশনায় থানা পুলিশের একটি টিম এদিন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করে। সেই সাথে চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরের দিকে আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ