আদমদীঘিতে বৃদ্ধ ও শিশুর লাশ উদ্ধার

আপডেট: জানুয়ারি ১৩, ২০২৪, ৭:৪৪ অপরাহ্ণ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:


বগুড়ার আদমদীঘিতে আয়েজ উদ্দিন (৭৫) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৩ জানুয়ারি) সকালে উপজেলার সান্তাহার পৌর শহরের মুক্তিযোদ্ধা মার্কেটের গলি থেকে এক বৃদ্ধার লাশ উদ্ধার করে সান্তাহার পুলিশ ফাঁড়ির সদস্যরা। মৃত আয়েজ উদ্দিন নওগাঁ জেলার সদর উপজেলার তিলকপুর ইউনিয়নের উলিপুর গ্রামের মৃত আজগর আলীর ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, মৃত আয়েজ উদ্দিন সান্তাহার স্টেশনসহ বিভিন্ন স্থানে ভিক্ষা করতো ও মানসিক ভারসাম্যহীন ছিল। সারাদিন ভিক্ষা করার পর রাতে মার্কেটের গলিতে ঘুমাত। শীত বেশি পড়ায় ঠান্ডা জনিত কারণে তার মৃত্যু হয়েছে বলা ধরণা করাছে পুলিশ।

অন্যদিকে শনিবার সকাল ৯টায় উপজেলার উপজেলার দক্ষিন গনিপুর গ্রামে একটি পুকুরের পানিতে ডুবে রোমান নামের সাড়ে ৩ বছর বয়সের এক শিশুর মৃত্যু হয়েছে। শিশু রোমান ঔ এলাকার এলাহি আহম্মেদের ছেলে।

পারিবারিক সুত্রে জানা যায়, শনিবার সকালে শিশু রোমান বাড়ির পাশে খেলার সময় পাশের পুকুরের পানিতে পড়ে যায়। পুকুরের পানিতে রোমানকে ভাসতে দেখতে পেয়ে স্থানীয়রা উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

আদমদীঘি থানার ওসি রাজেশ কুমার বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো বাদী না থাকায় দুটি লাশ তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে থানায় দুটি পৃথক ইউডি মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ