আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

আপডেট: ফেব্রুয়ারি ৪, ২০২৪, ৮:৩৩ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় পবিত্র কুমার (৫২) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শনিবার (৩ ফেব্রুয়ারি) রাতে বগুড়া-নওগাঁ মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত পবিত্র নওগাঁ জেলার বদলগাছি উপজেলার সদর ইউনিয়নের ভুবন গ্রামের মৃত নারায়ণ চন্দ্রের ছেলে।

সড়ক দুর্ঘটনায় জানা যায়, শনিবার (৩ ফেব্রুয়ারি) রাতে ধানের চারা নিয়ে মোটরসাইকেলযোগে বদলগাছী থেকে আদমদীঘিতে আত্মীয়র বাড়ি যাচ্ছিলেন পবিত্র কুমার। পথেমধ্যে বগুড়া-নওগাঁ মহাসড়কে ইন্দইল নামক স্থানে দুই ট্রাকের সংঘর্ষ লাগে। আর অসাবধনতাবশত পবিত্রর মোটরসাইকেল ধাক্কা লাগে একটি ট্রাকে। ফলে ছিটকে পড়ে যায় সে। আর এতেকরে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন পবিত্রকে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্ত্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে একটি ট্রাক আটক করা হয়েছে। সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে থানায় সড়ক পরিবহন আইনে মামলা করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ