ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান হতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

আপডেট: এপ্রিল ২১, ২০২৪, ২:৩৩ অপরাহ্ণ


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি :


পাবনার ঈশ^রদী উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন সাঁড়া ইউপি চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার।

রোববার (২১ এপ্রিল) ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ ও পদত্যাগী ইউপি চেয়ারম্যান রানা সরদার এ তথ্যের সত্যতা স্বীকার করেছেন। রানা সরদার জানান, নির্বাচনের বিধি অনুযায়ী ইউএনও’র নিকট আনুষ্ঠানিকভাবে আমি পদত্যাগপত্র জমা দিয়েছি।

ইউএনও সুবীর কুমার দাশ বলেন, আসন্ন উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ার লক্ষে নির্বাচন বিধি অনুযায়ী স্থানীয় সরকারের ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেই উপজেলা চেয়ারম্যান পদের মনোনয়নপত্র জমা দিতে হবে। রানা সরদার ব্যাক্তিগত কারণ দেখিয়ে ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন বলে জানান ইউএনও।

ইতোমধ্যে তাঁর পদত্যাগপত্র গৃহীত হয়েছে এবং সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করা হয়েছে। উল্লেখ্য আগামী ২ মে ঈশ্বরদী উপজেলা পরিষদের নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ। ৫ মে বাছাই, ১২ মে প্রত্যাহারের শেষ তারিখ এবং এই উপজেলায় তৃতীয় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৯ মে।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ