ঈশ্বরদীতে পানিতে ডুবে প্রাণ হারালো শিশুসহ দুই জনের

আপডেট: এপ্রিল ৩, ২০২৪, ১২:০১ অপরাহ্ণ


পাবনা প্রতিনিধি :


পাবনার ঈশ্বরদীতে পানিতে ডুবে শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে। পুকুরে সাঁতার শিখতে সেমে রানা মিয়া (২৫) এবং গোসল করতে গিয়ে আল আমিন (১২) মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে ও বিকেলে পাবনার ঈশ্বরদীর রামনাথপুর এবং খয়েরবাড়ি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মৃত আল আমিন উপজলার মুলাডুলি ইউনিয়নের রামনাথপুর গ্রামের খায়রুল ইসলাম বাশারের ছেলে এবং রানা মিয়া ঈশ্বরদী শহরের পূর্বটেংরী ইদগাহপাড়ার কাশেম আলীর ছেলে।

এলাকা-বাসী এবং পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গল-বার দুপুরে বন্ধুদের সঙ্গে গোসলের জন্য পুকুরে যায় আল আমিন। যাওয়ার পথে নতুন খনন-কৃত একটি পুকুর দেখে আচমকা আল-আমিন লাফ দেয়। সাঁতার না জানায় পুকুর অনেক গভীর হওয়ায় আল আমিন পানির নিচে তলিয়ে যায়। এ সময় বন্ধুদের চিৎকারে আশপাশের লোকজন এসে পুকুর থেকে আল আমিনের মরদেহ উদ্ধার করে।

অপর ঘটনায় একইদিন বিকেলে বাদ আসর রানা মিয়া তার শ্বশুর বাড়িতে যান। সাঁতার না জানায় শ্যালককে সঙ্গে নিয়ে অন্য দিনের মত কলাগাছের থোড় নিয়ে পুকুরে সাঁতার শিখতে নামেন। সাঁতার কাটতে কাটতে মাঝ পুকুরে গেলে হঠাৎ কলার গাছ থেকে হাত ফসকে রানা পুকুরে তলিয়ে যায়।

এ সময় সাথে থাকা শ্যালক এবং পুকুরপাড়ে দাঁড়িয়ে থাকা রানার স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে রানাকে পুকুর থেকে উদ্ধার করে দ্রুত ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা শেষে রানাকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, বিষয়টি সম্পর্কে খবর পেয়েছি। ফোর্স হাসপাতালে পাঠানো হয়েছিল। অভিযোগ না থাকায় পরিবারকে মরদেহ বুঝিয়ে দেয়া হয়েছে। এসব বিষয়ে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দেন তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ