চারঘাটে অনুদানের টাকার হিসাব চাওয়ায় কমিটির সদস্যকে মারপিটে একজন আহত

আপডেট: মে ১৩, ২০২৪, ৮:৩৭ অপরাহ্ণ

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:


চারঘাটে মানব র্ধম প্রচার সংঘের নামে একটি প্রতিষ্ঠান রয়েছে। মাসিক সভা ও মানুষের দান অনুদানের টাকা হিসাব চাওয়াকে কেন্দ্র করে এবং অনুদানের টাকা নয়-ছয় করায় তার পরিচালনা কমিটির লোকজন বা অন্য সদস্যরা গত শনিবার (১১ মে) বিকেলে কমিটির সদস্য শ্রী অরবিন্দু নামে এক সদস্য মাসিক সভা ও মানুষের দান অনুদানের টাকা হিসাব চাইলে কমিটির অপর সদস্যরা আমার উপর চড়া হয়ে অশালীন গালাগালিজ করে।

এক পর্যায়ে কর্ণধর, বিশ্বনাথ কর্মকার,উৎপল কর্মকার ও তাার স্ত্রী শিখা রানী নেতৃত্বে আমাকে কিল ঘুষি ও লাঠি দিয়ে মারধর করেন। পরে আহত অরবিন্দু চিৎকার দিলে আমার স্ত্রী সীমা রানী আগাইয়া আসলে তাকেও বিবাদী মারধর করে। পরে স্থানীয় লোকজন তাদের উপজেলা মেডিকেল স্বাস্থ্য কমপ্লেক্্র নিয়ে ভর্তি করা হয়।

তার ভাই শ্রী ভরত কর্মকার বলেন, মানব র্ধম প্রচার সংঘের নামে একটি প্রতিষ্ঠানে মাসিক মিটিং ও অনুদানের টাকা হিসাব দেয় না,অরবিন্দুকে কোন মিটিং ডাকে না। তিনি কমিটির সদস্য হিসেবে মানব র্ধম প্রচার সংঘের মিটিং ও টাকার হিসাব চাওয়ায় কর্ণধর, বিশ্বনাথ কর্মকার,উৎপল এর হুকুমে ভাইসহ স্ত্রীকে অশীলন ভাষায় গালিগালাজ ও মারধর করে।

এব্যাপারে চারঘাট মডেল থানা অফিসার ইনচার্জ সিদ্দিকুর রহমান বলেন, থানায় একটি অভিযোগ দাখিল করেছে,বিষয়টি তদন্ত স্বাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ