নির্বাচন পূর্বাপর সহিংস পরিস্থিতির প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

আপডেট: জানুয়ারি ২০, ২০২৪, ৯:৪৭ অপরাহ্ণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পূর্বাপর সহিংস পরিস্থিতির প্রতিবাদে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা, সদর উপজেলা ও পৌর শাখার যৌথ উদ্যোগে এই মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়। শনিবার (২০ জানুয়ারি) বেলা ১১ টায় সামনে চাঁপাইনবাবগঞ্জের হুজরাপুর জলযোগ মোড়ের সামেন এই মানববন্ধন কর্মসূচী জেলা শাখার আহবায়ক ডাবলু কুমার ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, সংগঠনটির জেলা শাখার সাধারণ সম্পাদক ধনঞ্জয় চ্যাটার্জী, যুগ্ম সাধারণ সম্পাদক পলাশ দাস, সাংগঠনিক সম্পাদক মৃণাল কান্তি,

বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক দিলিপ কুমার রায়, হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক সঞ্জিব সাহা, হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদ নবাবগঞ্জ পৌর শাখার সাধারণ সম্পাদক সমিত চট্টোপধ্যায়, শিবগঞ্জ উপজেলা পূজা উদযাপনের সাধারণ সম্পাদক প্রশান্ত দাস, সদর উপজেলা পূজা উদযাপনের সভাপতি স্বপন কুমার ঘোষ, সদর উপজেলা পূজা উদযাপনের সাধারণ সম্পাদক তরুণ সাহা, জেলা ব্রাহ্মন সংসদের সাধারণ সম্পাদক রানা প্রতাপ আচার্য, ভবসুন্দর পাল প্রমুখ।

মানবন্ধনে বক্তারা, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে এবং পরে ঝিনাইদহ, কুষ্টিয়ার কুমারখালী, টাঙ্গাইল, সুনামগঞ্জসহ সারাদেশে সনাতন ধর্মাবলম্বীদের মন্দির, বাড়িতে হামলা, লুটপাট ও ভাঙচুর করা হয়। এমনকি ঝিনাইদহে হিন্দু সম্প্রদায়ের ভাইয়ের প্রাণও কেড়ে নেয় সন্ত্রাসীরা। তাই এসব সহিংস ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। সব ধরনের নির্যাতন বন্ধে নতুন করে আইন তৈরি ও হামলার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার এবং আইনের আওতায় আনার দাবি জানান বক্তারা।

এ বিভাগের অন্যান্য সংবাদ