প্রবোধ কুমার পান্ডের পরলোক গমন

আপডেট: মার্চ ২৮, ২০২৪, ৬:০৪ অপরাহ্ণ

প্রবোধ কুমার পান্ডের পরলোক গমন

বাঘা (রাজশাহী প্রতিনিধি:


রাজশাহীর বাঘা উপজেলার নারায়ণপুর গ্রামের প্রবোধ কুমার পান্ডে পরলোক গমন করেছেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল ৯টার দিকে মারা যান তিনি। দীর্ঘদিন যাবত বার্ধ্যক্যজনিত শারীরিক অসুস্থতায় ভুগছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দুপুর দেড়টায় নারায়ণপুর সড়কঘাট শ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়।

প্রবোধ কুমার পান্ডে নাটোর পল্লী বিদ্যুত সমিতি-২,বাঘা জোনের পরিচালক হিসাবে দায়িত্ব পালন করেছেন।
এদিকে বাবার মৃত্যুতে ভীষণভাবে শোকাহত বাংলাদেশ কর্ম কমিশন(পিএসসি) সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রশাসক ড. প্রদীপ কুমার পান্ডে। তিনি তার বাবার জন্য সবার কাছে আশীর্বাদ কামনা করেছেন যেন তিনি স্বর্গবাসী হন।

প্রবোধ কুমার পান্ডের ছোট ছেলে অধ্যাপক প্রনব কুমার পান্ডে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সাবেক চেয়ারম্যান।
শেষকৃত্য উপস্থিত থেকে তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপচার্য, অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার, উপ- উপচার্য ড. সুলতান- উল ইসলাম, বাঘা উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়েব উদ্দিন লাভলু, বাঘা প্রেসক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞাসহ বিভিন্ন রাজনৈতিক, সাংবাদিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ