বগুড়ায় নিখোঁজ দুই বিএনপি নেতার সন্ধান মিলেছে

আপডেট: ডিসেম্বর ২৯, ২০২৩, ৪:৪২ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক :


বগুড়ার কাহালু উপজেলা বিএনপির নিখোঁজ সহ-দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন হৃদয় এবং বীর কেদার ইউনিয়নের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের সন্ধান পাওয়া গেছে। ২৮ ডিসেম্বর তারা পরিবারকে ফোন করে বাড়ি নিয়ে যেতে বলেন।
তবে বাড়ি আসার পর এতোদিন কোথায় ছিলেন, কেউ তুলে নিয়ে গিয়েছিল কী না- এসব বিষয়ে কিছুই বলেননি ওই দু’জন।

আনোয়ারের ভাতিজা নুরুনবী বলেন, ভোরে চাচা ফোন করে শেখাহার সিএনজি স্ট্যান্ডে অবস্থান করছেন জানালে পরিবারের সদস্যরা গিয়ে বাসায় নিয়ে আসে। ঘটনার বিষয়ে তিনি কিছুই বলছেন না, কারো সঙ্গে কথাও বলছেন না।

জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন জানান, দেলোয়ারের সন্ধানও পাওয়া গেছে। রাতের মধ্যেই তিনি বাড়ি পৌঁছে যাবেন। নিজের ফেসবুকেও এ নিয়ে পোস্ট দিয়েছেন তিনি। তবে এখনো দেলোয়ারের সন্ধান পায়নি বলে জানিয়েছে তার পরিবারের সদস্যরা।
শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম জানান, আনোয়ারকে পাওয়ার কথা তার পরিবার নিশ্চিত করেছে। তাকে নিয়ে থানায় আসতে বলা হয়েছে, কিন্তু এখনো আসেনি।

গত ১৪ ডিসেম্বর আইনশৃঙ্খলা বাহিনির পরিচয়ে শেরপুর পল্লী উন্নয়ন একাডেমি গেটের সামনে থেকে আনোয়ার এবং দুপচাঁচিয়া উপজেলা সদরের একটি স্কুলের সামনে থেকে দেলোয়ারকে তুলে নেয়ার অভিযোগ করে পরিবার। পরে সন্ধান চেয়ে জিডি করেও কাজ না হলে ২৬ ডিসেম্বর হাইকোর্টে রিট করা হয়।
তথ্যসূত্র: জাগোনিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ