বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত

আপডেট: মার্চ ২৭, ২০২৪, ৯:৩৬ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:দেশের মানুষ এখন মারাত্মক সংকট সময় পার করছে। মানুষের মধ্যে অনেক কষ্ট বেড়েছে। বহু ত্যাগের বিনিময়ে বাংলাদেশ স্বাধীন হয়েছে। এই স্বাধীন দেশে মানুষের এখন কথা বলার, ভোটের, ধর্মীয় এবং স্বাধীনভাবে চলাচলের কোন অধিকার নাই। মানুষ এখন আস্থা সংকটে পড়েছে। বিএনপি বাংলাদেশের জনগণের মধ্যে সেই আস্থা ও বিশ্বাস ফিরিয়ে দিতে আন্দোলন করছে বলে মঙ্গলবার বিকেলে রাজশাহী মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে কারানির্যাতিত ও সকল নেতাকর্মীদের সম্মাননা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি ভাইস চেয়ারম্যান তারেক রহমান এই কথাগুলো বলেন।

ইফতার মাহফিল অনেক আশা এবং প্রত্যাশা নিয়ে এদেশকে স্বাধীন করা হয়েছিলো উল্লেখ করে তিনি বলেন, দেশ স্বাধীন হওয়ার ৫৪ বছর হলেও এ দেশের জনগণ অধিকার পায়নি। তার বড় প্রমান ২০১৪, ২০১৮ এবং ২০২৪ এর জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। এক তরফা নির্বাচন করে এই ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে। চলতি বছরের গত ৭ জানুয়ারী ঐতিহাসিক ডামি নির্বাচন করে তারা আবারও ক্ষমতায় বসেছে। আওয়ামী লীগ সরকার জাতীর সাথে প্রহসন করেছে। কারন এসব নির্বাচন কোনভাবেই দেশে এবং বিদেশে গ্রহনযোগ্য হয়নি। হয়েছে শুধু পার্শবর্তী তাদের সহযোগি দেশ ভারতের।

ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর বিএনপি’র আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ঈশা। বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সাবেক রাসিক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি সাবেক সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রান পুনর্বাসন বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি সাবেক সাধারণ সম্পাদক এডাভোকেট শফিকুল হক মিলন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবাইদুর রহমান চন্দন।

ইফতার মাহফিল বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, রাজশাহী মহানগর বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা, রাজশাহী জেলা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক বিশ^নাথ সরকার, রাজশাহী মহানগর বিএনপি’র সদস্য সচিব মামুন অর রশিদ মামুন, জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও বর্তমান সদস্য এডভোকেট তোফাজ্জল হোসেন তপু, জেলা বিএনপি’র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন উজ্জল, মহানগর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক ওয়ালিউল হক রানা, জয়নাল আবেদিন শিবলী, জেলা বিএনপি’র সদস্য অধ্যাপক আব্দুর রাজ্জাক, গোলাম মোস্তফা মামুন, বিএনপি নেতা ব্যারিষ্টার মাহফুজুর রহমান মিলন।

এ বিভাগের অন্যান্য সংবাদ