মেয়র লিটনের সাথে নবনির্বাচিত দুই এমপির সৌজন্য স্বাক্ষাত

আপডেট: জানুয়ারি ৮, ২০২৪, ১১:১১ অপরাহ্ণ

 

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য স্বাক্ষাত করেছেন নবনির্বাচিত দুই সংসদ সদস্য। সোমবার (৮ জানুয়ারি) দুপুরে পৃথক এই দুই সংসদ সদস্য নগর ভবনের মেয়রের দফতরে এই স্বাক্ষাত অনুষ্ঠিত হয়।

রাজশাহী-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা দুপুর সাড়ে ১২টার দিকে নগর ভবনে মেয়র দফতরে গিয়ে স্বাক্ষাত করেন। এএইচএম খায়রুজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছা জানান নবনির্বাচিত সংসদ সদস্য অধ্যক্ষ বাদশা।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুসাব্বিরুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, মহিলা বিষয়ক সম্পাদিকা ইয়াসমিন রেজা ফেন্সি, সদস্য বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নান, আতিকুর রহমান কালু, হাফিজুর রহমান বাবু, আব্দুস সালাম, ইউনুস আলী, মোখলেশুর রহমান কচি, থানা আওয়ামী লীগের মধ্যে রাজপাড়ার থানার সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু প্রমুখ।

এর আগে নবনির্বাচিত সংসদ সদস্য শফিকুর রহমান বাদশা বেলা সাড়ে ১১টায় নগর আওয়ামী কার্যালয়ের স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। বেলা ১২টায় কাদিরগঞ্জস্থ জাতীয় নেতা শহিদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

এদিকে রাজশাহী-৩ আসন থেকে নবনির্বাচিত সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল এবং জাতীয় নেতা শহিদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে পুষ্পস্তক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন। সোমবার (৮ জানুয়ারি) সকালে নগরীর লক্ষ্মীপুর মোড়ে বঙ্গবন্ধুর ম্যুরালে এবং কাদিরগঞ্জে শহিদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে পুষ্পস্তক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানান তিনি।

শহিদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে পুষ্পস্তক অর্পণকালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় আরও উপস্থিত ছিলেন পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী, সাধারণ সম্পাদক ও নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে দুপুরে নগর ভবনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে নবনির্বাচিত সংসদ সদস্য মোহা. আসাদুজ্জামান আসাদ। সাক্ষাৎকালে রাসিক মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান তিনি।

এ সময় নবনির্বাচিত এমপিকে অভিনন্দন জানিয়ে মিষ্টিমুখ করান রাসিক মেয়র। এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ