রাজশাহী মহানগর ছাত্রলীগের উদ্যোগে অসহায়, দুঃস্থ ও দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আপডেট: ফেব্রুয়ারি ৮, ২০২৪, ১১:০১ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:রাজশাহী মহানগর ছাত্রলীগের উদ্যোগে অসহায়, দুঃস্থ ও দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় নগরীর রাজিব চত্বর এলাকায় সংগঠনটির মহানগর শাখার উদ্যোগে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্না।

এসময় ডা. আনিকা ফারিহা জামান অর্না শীতার্ত মানুষের প্রতি সমাজের সামর্থবান-বিত্তশালীদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করার আহবান জানান। এছাড়াও শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব বলেও উল্লেখ করেন তিনি।

শীতবস্ত্র বিতরণ কালে রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়ামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজের সঞ্চালনায় মহানগর ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এদিন নগরীর বিভিন্ন এলাকার প্রায় ৪ শতাধিক অসহায় নারী-পুরুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র পেয়ে শীতার্তরা ছাত্রলীগের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ