শহিদ এএইচএম কামারুজ্জামান ও মরহুমা জাহানারা জামানের কবর জিয়ারত করলেন রাসিক মেয়র

আপডেট: অক্টোবর ১৫, ২০২৩, ১০:৫৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন তৃতীয় মেয়াদে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়রের দায়িত্ব নেয়ার পর রোববার (১৫ অক্টোবর) বিকেলে হযরত শাহ্ মখদুম (রহঃ) এর মাজার জিয়ারত এবং পিতা জাতীয় চার নেতার অন্যতম শহিদ এএইচএম কামারুজ্জামান ও মাতা মরহুমা জাহানারা জামানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও কবর জিয়ারত করেন। এ সময় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মুহা. বারকুল্লাহ বিন দুরুল হুদা। সংবাদ বিজ্ঞপ্তি।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আ’লীগের নেতৃবৃন্দ, রাজশাহী সিটি কর্পোরেশনের নবনির্বাচিত কাউন্সিলরবৃন্দ ও সিটি কর্পোরেশনের কর্মকর্তাবৃন্দ ।
উল্লেখ্য, রোববার (১৫ অক্টোবর) দুপুরে নগর ভবনের গ্রিনপ্লাজা চত্বরে পুনঃনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও নির্বাচিত কাউন্সিলরগণের অভিষেক অনুষ্ঠান-২০২৩ অনুষ্ঠিত হয়। এরপর বিকেল সাড়ে ৪টায় নগর ভবনে মাননীয় মেয়রের দপ্তরে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন মেয়র খায়রুজ্জামান লিটন। এ সময় রাসিক মেয়রকে দায়িত্ব হস্তান্তর করেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন।

এ বিভাগের অন্যান্য সংবাদ