শাপলা ও এমআরএ নিয়ন্ত্রণাধীন জেলা ক্ষুদ্র ঋণ সমন্বয় কমিটির স্বাধীনতাদিবস উদ্যাপন

আপডেট: মার্চ ২৭, ২০২৪, ৩:০৬ অপরাহ্ণ

শাপলা ও এমআরএ নিয়ন্ত্রণাধীন জেলা ক্ষুদ্র ঋণ সমন্বয় কমিটির স্বাধীনতাদিবস উদ্যাপন

সংবাদ বিজ্ঞপ্তি:


বেসরকারি উন্নয়ন সংস্থা শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে মঙ্গলবার র‌্যালি, পুষ্পস্তবক অর্পণ, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। দিবস উদযাপনের অংশ হিসেবে দিনের শুরুতে সকাল ০৯:০০ টায় শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নিবার্হী পরিচালক মোহসিন আলীর নেতৃত্বে এবং প্রধান কার্যালয় এর তত্ত্বাবধানে স্টাফদের সমন্বয়ে একটি টিম র‌্যালিসহ রাজশাহী কলেজ প্রাঙ্গণে অবস্থিত শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

পাশাপাশি মাইক্রো ক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) নিয়ন্ত্রনাধীন রাজশাহী জেলা ক্ষুদ্র ঋণ বিষয়ক সমন্বয় কমিটির উদ্যোগে সকাল ০৯:১৫ মিনিটে র‌্যালিসহ রাজশাহী কলেজ প্রাঙ্গণে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। অতঃপর সকাল ১০:৩০ মিনিটে শাপলা এর রাজশাহীস্থ বনলতা আবাসিকে সংস্থার প্রধান কার্যালয় (এনেক্স-০১) কনফারেন্স হলে সংস্থার উদ্যোগে কার্যক্রম শুরু হয়। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত, সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশনের পর দিবসের তাৎপর্য সম্পর্কিত আলোচনা করা হয় ও সবশেষে শাপলা কালচারাল স্কুলের পরিবেশনায় দেশের ও অন্যান্য গান পরিবেশিত হয়।

সংস্থা কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোহসিন আলী। বিশেষ অতিথি ছিলেন এমএফপি সমন্বয়কারী হাসিবুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্থার এইচআর সমন্বয়কারী জাহাঙ্গীর আলম। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমন্বয়কারী রনজিৎ কুন্ডু, আলীনুর হোসেনসহ সংস্থার বিভিন্ন বিভাগ, সহযোগী প্রতিষ্ঠানের স্টাফসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন কালচারাল ম্যানেজার ইমরুল আসাদ।

এ বিভাগের অন্যান্য সংবাদ