শীতে বৃদ্ধার মৃত্যু, খোলা আকাশের নিচে থেকে লাশ উদ্ধার করলো পুলিশ

আপডেট: জানুয়ারি ১৯, ২০২৪, ৮:৫৮ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:


বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার জংশন স্টেশন থেকে অজ্ঞাত (৬০) এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। শুক্রবার (১৯ জানুয়ারি) সন্ধ্যার দিকে স্টেশনের ৫ নং প্লাটফর্ম থেকে অজ্ঞাত ওই বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়।

জানাযায়, অজ্ঞাত ওই বৃদ্ধা ভিক্ষুক ছিলেন। সে মানুষের সাহায্য সহযোগিতা নিয়ে চলতো। এবং বেশ কিছুদিন ধরে সান্তাহার জংশন স্টেশনে ৫নং প্লার্টফর্মর খোলা আকাশের নিচে থাকতেন। পুলিশ ও স্থানীয়রা ধারণা করছেন তীব্র শীতে ঠান্ডা জনিত কারণে তার মৃত্যু হতে পারে।

এদিকে স্টেশনে অবস্থানকৃত এসব অসহায়, ছিন্নমূল ও হতদরিদ্রদের সবসময় সহযোগিতা করা গরীবের রাজা হিসেবে খ্যাত আজিজুল হক রাজা জানালেন, ওই বৃদ্ধা বেশ কিছুদিন ধরে এই স্টেশনে রাত যাপন করতো। মাঝখানে কিছু সমস্যার কারণে ওই বৃদ্ধাকে গতকাল ট্রেনযোগে পাঠিয়ে দেওয়া হয়েছিল। তারপরও সে আবার এসেছে। পরে শুনতে পাই সে মারা গিয়েছে। আমার মনে হয় অতিরিক্ত ঠান্ডার কারণে কোনো কিছু হয়ে সে মারা গেছে। এতে আমার খুব খারাপ লাগছে।

এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার উপ-পরিদর্শক এস আই নরেন বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। পরিচয় সনাক্তের জন্য পিবিআই ও সিআইডিকে খবর দেয়া হয়েছে। এ ব্যাপারে রেলওয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ