সান্তহারে অভিমান করে ট্রেনে নিচে ঝাঁপ দিলেন এসএসসি পরিক্ষার্থী

আপডেট: ডিসেম্বর ২৯, ২০২৩, ৯:২২ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:


বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তহারে ট্রেনে কাটা পড়ে সালমান জোবায়ের আরিফ (১৮) নামের এক এসএসসি পরিক্ষার্থীর মৃত্যু হয়েছে।
গত বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাত ১১ টার দিকে উপজেলার সান্তাহার পৌর শহরের স্বাধীনতা মঞ্চের পাশে চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। মৃত সালমান নওগাঁ জেলার সদর থানার চক এনায়েত গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যার দিকে সালমান মোবাইল ব্যবহার করছিল। এসময় তার মা এসে তাকে মোবাইল ব্যবহার করতে নিষেধ করে ও মোবাইল কেড়ে নেয় কারণ তার সামনে এস এস সি পরিক্ষা।এরপর মায়ের উপর অভিমান করে রাত ৮টার দিকে বাহিরে যাবো বলে বাড়ি থেকে বের হয়ে আসে। পরে মোবাইল ফোন ব্যবহারে নিষেধ করার অভিমানে রাত ১১ টার দিকে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে।

সান্তাহার রেলওয়ে থানার উপ-পরিদর্শক নরেশ রায় বলেন, মোবাইল ফোন ব্যবহার করতে না দেওয়ায় অভিমান করে এই কাজ করতে পারে বলে ধারণা করা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে রেলওয়ে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ