সান্তাহারে ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা, গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন

আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০২৪, ৯:৩৩ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি বগুড়ার আদমদীঘির সান্তাহারের ব্যবসায়ী সাখাওয়াত হোসেন জনির ওপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২ টায় উপজেলার সান্তাহার-নওগাঁ মেইনরোডে ঘোড়াঘাট ব্যবসায়ী সমিতি ঘন্টাব্যপী এই মানববন্ধন করেন।

শাস্তির দাবিতে মানববন্ধন বক্তারা বলেন, কতিপয় সন্ত্রাসীরা মুখোশ পড়ে মোটরসাইকেলযোগে ব্যবসায়ী জনির পথরোধ করে হত্যার উদ্দেশ্যে নির্মমভাবে হামলা চালায়। স্থানীয়রা গুরুতর আহত জনিকে উদ্ধার করে পাশর্^বর্তী নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় বৃহস্পতিবার নওগাঁ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। মানববন্ধনের মাধ্যমে হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয়েছে।

শাস্তির দাবিতে মানববন্ধন উপস্থিত ছিলেন, সান্তাহার বনিক সমিতির সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম মন্টু, ঘোড়াঘাট ব্যবসায়ী সমিতির সভাপতি ডাবলু, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, আহত জনির বড় ভাই ব্যবসায়ী সনি, স্থানিয় ব্যবসায়ী মতি, সুইট ও এমরানসহ শতাধীক ব্যবসায়ীরা।

ঊল্লেখ্য, গত বুধবার (৩১ জানুয়ারি) রাত ৯ টার দিকে জনি কাজ শেষে নওগাঁ থেকে মোটরসাইকেল যোগে বাসায় ফিরছিল। নওগাঁ-সান্তাহার সড়কের মল্লিকা ইন হোটেলের সামনে পৌঁছলে হেলমেট ও মাক্স পরিহিত ৮-১০ জন মোটরসাইকেল দিয়ে তার মোটরসাইকেলকে ব্যারিকেড দেয়। এরপর তার ওপর অতর্কিত হামলা ও উপর্যপুরি আঘাত করে। এতে তার হাত ও পাসহ শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়।

তাই উন্নত চিকিৎসার জন্য পরিবারের পক্ষ থেকে ঢাকায় নেওয়া হয়েছে বলে নিশ্চিত করে আহত জনির ভাই সনি বলেন, আমার ভাইয়ের উপর রাতের বেলা হঠাৎ করে হামলা। এটা মেনে নেওয়ার মতো না। তাই আমরা এই হামলার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি প্রত্যাশা করছি পুলিশ প্রশাসনের কাছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ