স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচারণা অফিসের পোস্টারে আগুন

আপডেট: ডিসেম্বর ২৯, ২০২৩, ৮:৪৮ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া—৩ (আদমদীঘি—দুপচাঁচিয়া) আসনে আলমিরা প্রতীকের প্রার্থী ক্যাপ্টেন জাকারিয়া হোসেনের পোস্টার আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত আদমদীঘি থানায় স্বতন্ত্র প্রার্থীর পক্ষে লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছিল।

জানা গেছে, জাতীয় পার্টির (রওশন গ্রুপের) নেতা ক্যাপ্টেন জাকারিয়া হোসেন উচ্চ আদালত থেকে প্রার্থীতা ফিরে পেয়ে আলমারি প্রতিক নিয়ে নিবার্চনী প্রচারণায় মাঠে নামেন। তিনি আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মূল ফটকের সামনে আলমারি প্রতিকের নির্বাচনী ক্যাম্প করেন। শুক্রবার বেলা সাড়ে ১২টায় তার কর্মী—সমর্থকরা ওই ক্যাম্প বন্ধ করে বাড়ি যান। সেই সুযোগে দুর্বৃত্তরা ক্যাম্পের সামনে টাঙানো আলমিরা প্রতীকের পোস্টারে আগুন ধরিয়ে দেয়।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী (আলমিরা প্রতীক) ক্যাপ্টেন জাকারিয়া হোসেন বলেন, ‘আমার ক্যাম্পের সামনের পোস্টারগুলোতে আগুন দেওয়ার ঘটনায় অভিযোগ করার প্রস্তুতি নেওয়া হচ্ছে। ভোটারদের মাঝে দিনদিন আমার জনপ্রিয়তা বাড়ছে। এজন্য তারা এসব করতে পারে বলে ধারনা করা হচ্ছে।’

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তবে এখনো কেউ লিখিত অভিযোগ করেন নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ