ঈশ্বরদীতে ঘরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে হত্যার চেষ্টা, সাবেক জামাইকে আসামি করে মামলা

আপডেট: এপ্রিল ৩, ২০২৪, ৯:০৯ অপরাহ্ণ


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:পাবনার ঈশ্বরদীতে গভীর রাতে ঘরে পেট্টল ঢেলে আগুন ধরিয়ে হত্যা চেষ্টার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২ এপ্রিল) দিবাগত রাত ২ টার সময় উপজেলার সাহাপুর ইউনিয়নের মন্ত্রীর মোড়স্থ মৃত মল্লিক সরদারের ছেলে বাচ্চু মল্লিকের বাড়িতে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে ঘুমের মধ্যে শরীরে আগুনের আঁচ লেগে ঘুম ভাঙ্গে বাচ্চু ও তার স্ত্রী সন্তানদের। তারা দ্রুত ঘর থেকে বেরিয়ে চিৎকার শুরু করলে প্রতিবেশীরা এসে প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নেভায়। এতে কোন হতাহতের ঘটনা না ঘটলেও প্রায় দেড় ঘণ্টার আগুনে পুড়ে ছাই হয়েছে তার বাড়ির সবকিছুই।

ঈশ্বরদীতে প্রতিবেশী, পরিবার ও ঈশ্বরদী থানা সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতাবশত: বাচ্চু মল্লিকের পরিবারকে আগুনে পুড়িয়ে মারতে ঘরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
তবে এ ঘটনায় বাচ্চু মল্লিক তার মেয়ের সাবেক স্বামী মোঃ বসির উদ্দিনকে দায়ি করে থানায় অভিযোগ দায়ের করেছেন। বসির উদ্দিন সাহাপুর ইউনিয়নের মহাদেবপুর গ্রামের মোঃ বাবলুর ছেলে ও বাচ্চু মল্লিকের মেয়ের সাবেক জামাতা। তিনি অভিযোগ করে বলেন, আমার মেয়ের সঙ্গে ডিভোর্সের পর থেকে সাবেক জামাই বসির মাঝে মধ্যেই বাড়ি ঘরে আগুন ধরিয়ে দেওয়ার হুমকি দিয়ে আসছিল।

ঈশ্বরদীতে অভিযুক্ত বসির উদ্দিনকে মুঠোফোনে এ বিষয়ে প্রশ্ন করলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর ওই পরিবারের সঙ্গে আমার সম্পর্ক ছিন্ন হয়েছে। বাড়িতে আগুন দেওয়ার বিষয়ে আমি কিছুই জানিনা।

রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) কান্তি কুমার মোদক জানান, আগুন লাগার খবর পেয়ে ভোর ৪ টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছে রূপপুর পুলিশ ফাঁড়ির সদস্যরা। এ ঘটনায় বুধবার (৩ এপ্রিল) দুপুরে ঈশ্বরদী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঈশ্বরদী থানার ওসি রফিকুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করা হচ্ছে। তদন্তের পর আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ