কুরিয়ার সার্ভিসে গাঁজা পাচারের দায়ে মাদক কারবারি আটক

আপডেট: মার্চ ২৬, ২০২৪, ১০:১৬ অপরাহ্ণ

কুরিয়ার সার্ভিসে গাঁজা পাচারের দায়ে মাদক কারবারি আটক

পাবনা প্রতিনিধি:


করতোয়া কুরিয়ার সার্ভিসে গাঁজা পাচারের সময় পাবনায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর৷ মঙ্গলবার (২৬ মার্চ) সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনা খ সার্কেল ঈশ্বরদীর পরিদর্শক আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়৷

আটককৃত মাদক কারবারি হলেন পাবনা সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত আতিয়ার মোল্লার ছেলে কালু মোল্লা (৩৬)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঈশ্বরদীর পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, লালমনিরহাট থেকে একজন গাঁজার ব্যবসায়ী জন্য করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ১২ কেজি গাঁজা কার্টুন করে পাবনায় পাঠিয়েছিলেন৷ কার্টুনের মধ্যে কসমেটিক সামগ্রী আনা হচ্ছে বলে উল্লেখ করা ছিল।
তবে গোপন সংবাদরে ভিত্তিতে মঙ্গলবার সকালে পাবনা শহরে করতোয়া কুরিয়ার সার্ভিস থেকে কার্টুন নিয়ে ফেরার পথে মাদক ব্যবসায়ী কালু মোল্লাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

পরে জিজ্ঞাসাবাদ করলে কালু মোল্লা জানান, করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বহুদিন থেকেই কসমেটিক্স পণ্য পরিবহনের আড়ালে গাঁজা পরিবহণ করতেন। এ বিষয়ে করতোয়া কুরিয়ার সার্ভিসের পাবনা শাখার ব্যবস্থাপকের সাথে কথা বলতে তার মুঠোফোনে যোগাযোগ করলে ফোন রিসিভ করেননি। তবে কুরিয়ার সার্ভিসের একটি সুত্রের দাবি, কেউ যদি কুরিয়ার সার্ভিসের মাধ্যমে কসমেটিকস পরিবহণ করার আড়ালে মাদক পরিবহণ করে সেটি তাদের বোঝার কথা নয়। আর এতে তাদের কোনো দায়ভারও নেই৷

পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, আটক আসামির বিরুদ্ধে সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে মাদক কারবারি কালু মোল্লাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ