দেশীয় অস্ত্রসহ ডাকাত চক্রের তিন সদস্য গ্রেফতার

আপডেট: মার্চ ২৭, ২০২৪, ২:৪৫ অপরাহ্ণ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:


বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরে দেশীয় অস্ত্রসহ ডাকাত চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছে থাকা ডাকাতির কাজের ব্যবহৃত দেশীয় অস্ত্র ও মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ।

জানা যায়, সোমবার (২৫ মার্চ) রাত ১২ টা ৫০ মিনিটের সময় উপজেলা শহরের সাহেবপাড়া পরিতাক্ত রেলেওয়ে রেস্ট হাউজের সামনে অভিযানে ডাকাত চক্রের তিন সদস্যকে গ্রেফতার করে সান্তাহার পুলিশ ফাঁড়ির সদস্যরা।

গ্রেফকৃত আসামিরা হলেন, নওগাঁ জেলার সদর থানার সাহাপুর গ্রামের মৃত অমূল্য সরকারের ছেলে আব্দুর রশিদ, দুপচাঁচিয়া উপজেলার দেবখন্ড গ্রামের মৃত আজিজার মন্ডলের ছেলে সামসুল হক (৫৪) ও আত্রাই থানার আটগ্রাম এলাকার কফিল উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মেহেদী হাসান বলেন, গোপণ সংবাদের ভিত্তিতে পৌর শহরের সাহেবপাড়া এলাকায় অভিযান চালিয়ে ডাকাত চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছে থেকে ডাকাতির কাজের ব্যবহৃত দেশীয় অস্ত্র ও মোটরসাইকেল জব্দ করা হয়।
ডাকাত দলের তিন সদস্যের মধ্যে দুই সদস্য পাশর্^বতী নওগাঁ জেলার এবং এক সদস্য অন্য উপজেলার। তারা সকলেই সান্তাহার পৌর শহরে বিভিন্ন বাসা ভাড়া নিয়ে ডাকাতি করতো বলে জানা যায়।

এ বিভাগের অন্যান্য সংবাদ