পার্বতীপুরে জমঈয়তে আহলে হাদিসের আলোচনা সভা অনুষ্ঠিত

আপডেট: এপ্রিল ৭, ২০২৪, ২:৪৩ অপরাহ্ণ


এম এ আলম বাবলু,পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:


দিনাজপুরের পার্বতীপুরে উৎসাহ-উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীসের আলোচনা সভা ও ইফতার মাহফিল। শনিবার (৬ এপ্রিল) পার্বতীপুরে কেন্দ্রীয় আহলে হাদিস জামে মসজিদে বাদ আসর জমঈয়াতে আহলে হাদিস পার্বতীপুর উপজেলা শাখার আয়োজনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের পার্বতীপুর উপজেলা শাখার সভাপতি মাওলানা মো. ফজলুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আফছার আলীর সঞ্চালনায় কোরআন তেলাওয়াত, কেরাত, গজল দিয়ে শুরু হয় অনুষ্ঠান। এতে প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা জমঈয়তে আহলে হাদিসের সিনিয়র সহ-সভাপতি মাওলানা মো, আব্দুল মোমেন।

এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক উপজেলা জমঈয়তে আহলে হাদিসের সভাপতি আপেল মাহমুদ, দিনাজপুর জেলা আহলে হাদিসের সদস্য মাজহারুল ইসলাম, সোব্বানে আহলে হাদিসের সহ-সভাপতি শাহেক এনামুল হক মাদানী, শিক্ষার্থী মো. সোলেমান আলী, সোব্বানে আহলে হাদিসের দিনাজপুর জেলা শাখার প্রচার সম্পাদক শায়েখ মো. খাদেমুল ইসলাম, পার্বতীপুর কেন্দ্রীয় আহলে হাদিস জামে মসজিদের সিনিয়র সহ-সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুর রাজ্জাক সরদার, পার্বতীপুর উপজেলা শাখার জমঈয়তে আহলে হাদিসের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জহুরুল হক।
আরোও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আহলে হাদিস জামে মসজিদের যুগ্ম -সাধারণ সম্পাদক মো. হাফিজুর রহমান চাঁদ আলী।

এ বিভাগের অন্যান্য সংবাদ